May 20, 2024, 3:25 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
ভালুকায় উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ ভালুকা ত্রিশাল মৈত্রী ডিগ্রি কলেজের পক্ষ থেকে নবনির্বাচিত সংসদ সদস্যদের সংবর্ধনা। গণমাধ্যমকর্মী সুরক্ষা আইন ও সাংবাদিকদের নিরাপত্তা। লায়ন মোঃ গনি মিয়া বাবুল ভোটারদের ভোট কেন্দ্রে আসতে বাধা দিলে ৯৯৯ জানালেই নেওয়া হবে ব্যবস্থা। শান্তিপূর্ণ সমাবেশের মধ্যে ব্যাপক বিক্ষোভ বাঙালির দাবি ভাষা শহীদ রেলস্টেশন। ১৯ মে আসামের বাংলা ভাষা শহিদ দিবস পালিত নিয়াজুর রহমান নিয়াজ একজন চতুর প্রতারক, চাকরির প্রলোভন দেখিয়ে নিরীহ লোকদের কাছথেকে হাতিয়ে নিচ্ছে কোটি টাকা। টংগিবাড়ী বাজারের পাশে পুকুরের ঘাটলায় ময়লার ভাগার ঝুঁকিতে পরিবেশ। শুধু ভারত,বাংলাদেশ নয় শ্রীলঙ্কার জাতীয় সঙ্গীতও কবিগুরুর লিখা। সরকার ইসরায়েলের বিরুদ্ধে কথা বলবে আর রাতের আধাঁরে বিমান অবতরণ করার সুযোগ দিবে এটা মানা যায় না- আলাল ঋতম্ভরা বন্দোপাধ্যায় একজন মাল্টি ট্যালেন্টেড কলকাতার মেয়ে! বেনাপোল দিয়ে ৩ দিন ভারতে ভ্রমণ ভিসায় প্রবেশ বন্ধ। ভালুকায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ১ শতাংশ ভোটার এলেও নির্বাচন গ্রহণযোগ্য, ইসি আহসান হাবিব। মেদ কমাতে পাতিলেবুর উপকারিতা। আমি হাওয়া ভবনের মতো কোনো ‘খাওয়া ভবন’ করিনি, যা ব্যবসার জন্য অসুবিধা তৈরি করবে। মুন্সিগঞ্জের টংগিবাড়ী তে পুকুর থেকে মিললো কষ্টি পাথরের মূর্তি ভালুকায় কারখানা শ্রমিকের রহস্যজনক মৃত্যু বিমানের ১৬ কর্মকর্তার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে দু দুদক। জাতীয় প্রেসক্লাবের সামনে অধিকার আদায় মঞ্চের আত্মপ্রকাশ ও ফারাক্কা লংমার্চ পালিত। কেশবপুর থানার ওসি ও উপজেলা চেয়ারম্যান সহ তিন জনের নামে চাঁদাবাজির মামলা। বাঙালি যাদের মনে রাখেনি, ঐতিহাসিক মহেঞ্জোদারোর আবিষ্কার কর্তা রাখালদাস বন্দ্যোপাধ্যায়ের প্রয়াণ দিবস ৩০মে অনলাইনে আলোচিত তনির ভয়ংকর প্রতারণা, সানভীস বাই তনি’র শোরুম সিলগালা। ভালুকায় নবনির্মিত ৩টি রাস্তার উদ্ধোধন ফেসবুক রিলস থেকে আয় করবেন যেভাবে। যশোরের শার্শায় চাচাকে হত্যার দায়ে ১১ বছর পর ভাতিজার মৃত্যুদণ্ড। ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ চোখ বলে দিবে শরীরে আছে কতশত রোগ, জানা যাবে স্বাস্থ্যের অবস্থা! আগামী বাজেটে জলবায়ুর উপর প্রাধান্য দেওয়া জরুরি – আতিউর রহমান

যশোরে সাংবাদিকতার কার্ড দেওয়ার প্রলোভন দেখিয়ে কিশোরী ধর্ষন ও ভিডিও ধারণ! অতঃপর গ্রেফতার-২

যশোরে সাংবাদিকতার কার্ড দেওয়ার প্রলোভন দেখিয়ে কিশোরী ধর্ষন ও ভিডিও ধারণ! অতঃপর গ্রেফতার-২

মাহমুদুল হাসান,যশোর জেলা প্রতিনিধি ঃ যশোরে মাধ্যমিক স্কুল পড়ুয়া এক কিশোরীকে সাংবাদিক কার্ড তৈরী করার প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষন ও সে দৃশ্য মোবাইলে ধারন করে স্যোশাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে অভয়নগর থানা পুলিশ ২ ব্যাক্তিকে গ্রেফতার করেছে। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) থানায় প্রথমে লিখিত অভিযোগ ও পরে মামলার ভিত্তিতে এজাহার নামীয় আসামীদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীরা হলো যশোর জেলার অভয়নগর থানাধীন চলিশিয়া গ্রামের বাশার মোড়লের ছেলে মাহাবুবুর রহমান (৪০) ও একই থানাধীন গুয়াখোলা গ্রামের নাসির বাঘার ছেলে অনিক বাঘা (২৬)। যশোর জেলা পুলিশের দেওয়া প্রেস বিজ্ঞপ্তি হতে জানা যায়, ধর্ষিত ঐ কিশোরী নোয়াপাড়া পাইলট বালিকা বিদ্যালয়ে দশম শ্রেনীতে অধ্যায়নরত সহ সে বাংলাদেশ বেতারের একজন সংগীত শিল্পী। আনুমানিক ৩/৮ মাস পূর্বে ঐ কিশোরী সাংবাদিকু কার্ড তৈরী করার জন্য জৈনক মাহাবুবুর রহমানের নিকট যায় ও তার পরামর্শ মত তার ২ কপি ছবি ও জন্মনিবন্ধনের ফটোকপি দেয়। এর সুবাদে আসামী মাহবুবুর রহমান ঐ কিশোরীর ফেসবুক আইডি নিয়ে নিয়মিত যোগাযোগ করতে থাকে। একপর্যায়ে মাহাবুবুর রহমান সাংবাদিকতার জন্য ফরম পূরন করতে হবে বলে ঐ কিশোরীকে চলিশিয়া গ্রামস্থ ঘেরের বাসায় আসতে বলে। ঐ কিশোরী প্রথমে বাসায় যেতে আপত্তী জানালেও পরে গত ২১ আগস্ট সকালে আসামী মাহাবুবুর রহমানের বাসায় যায়। কিশোরী বাসায় পৌছালে জারপূর্বক মাহাবুবুর রহমান তাকে ধর্ষন করে ও সেই দৃশ্য তার মোবাইলে ধারণ করে। এ ঘটনায় কিশোরী কান্নাকাটি শুরু করলে আসামী মাহাবুবুর রহমান কাউকে ঘটনাটি জানালে ধারণকৃত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার হুমকি দেয়। ঐ সময় মাহাবুবুর কিশোরীর কাছে থাকা মোবাইল ফোনটি কেড়ে নিয়ে তার বড় দোলাভাইয়ের ফেসবুক আইডি ও পাসওয়ার্ড জেনে নেন। ভূক্তভোগী কিশোরী ভয় পেয়ে ঘটনাটি কাউকে জানাইনি।

এরপর হতে আসামী বিভিন্ন সময়ে ধারনকৃত ভিডিওর ভয় দেখিয়ে অসামাজিক কার্যকালাপের প্রস্তাব দিতে থাকে। একপর্যায়ে মাহবুবুর রহমান ভিডিওটি ডিলিট করে দিবে বলে ঐ কিশোরীকে কাঁচা বাজারের পিছনে ডেকে নিয়ে যায়। অপর আসামী অনিক বাঘা ঐ সময় কিশোরীকে বলে তুই নগদ ৫০ হাজার টাকা আমাদের দিবি আর না পারলে যেখানে ডাকবো সেখানে চলে আসবি। এ কথা শুনে ঐ কিশোরী ভয় পায় এবং তার চলাফেরায় পরিবারের সদস্যরা অস্বাভাবিক দেখে জিজ্ঞাসায় পরিবারের সদস্যরা ঘটনাটি জেনে যায়। এরই মধ্যে আসামী মাহাবুবুর রহমান গোপন ভিডিওটি ঐ কিশোরীর ছোট বোন, বাবা সহ আরো অনেক ফেসবুক আইডিতে ছড়িয়ে দেয়।

গত ৬ সেপ্টেম্বর অনিক বাঘা ঐ কিশোরীর বাবার মোবাইলে কল দিয়ে সন্ধ্যায় নোয়াপাড়া ৫০ হাজার টাকা নিয়ে দেথা করতে বলেন। অন্যথায় মেয়ের খারাপ ভিডিও ও ছবি স্যেশাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এ ঘটনায় গত ৭ সেপ্টেম্বর ঐ কিশোরীর মা মোছাঃ হোসনে আরা (৩৫) অভয়নগর থানায় হাজির হয়ে পুলিশকে ঘটনা খুলে বলে মামলা দ্বায়ের করেন। অভয়নগর থানার অফিসার ইনচার্জ বিষয়টি গুরুত্ব সহকারে নিয়ে তাৎক্ষনিক আসামীদের গ্রেফতারের নির্দেশ দেন ।

সে মোতাবেক অভয়নগর থানার এস আই গৌতম কুমার মন্ডলের নেতৃত্বে অভয়নগর থানা পুলিশের একটি চৌকস দল অভিযান চালিয়ে দুই আসামীকে গ্রেফতার করতে সক্ষম হন। সংবাদ লেখাকালীন সময়ে গ্রেফতারকৃতদের আদালতে সোপার্দ করা হয়েছে ও কিশোরী ধর্ষন ঘটনায় অধিকতর তদন্তের জন্য পুলিশের পক্ষ হতে রিমান্ড চাওয়া হবে বলে জানা গেছে

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com